এই ক্রেডিট কার্ডই সেরা: সিটি ব্যাংক এমডি

এই ক্রেডিট কার্ডই সেরা: সিটি ব্যাংক এমডি

গ্রাহকদের জন্য আরো এক সেবা চালু করেছে সিটি ব্যাংক। সদ্যই তারা বাজারে এনেছে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড। এই সেবা নিয়ে সিটি ব্যাংকের
ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মাসরুর আরেফিন বলছেন, “আমরা সব সময় আমাদের গ্রাহকদের শ্রেষ্ঠটাই দিতে চাই। ভিসার এই ক্রেডিট কার্ড বাজারে সেরার মানদণ্ড হয়ে থাকলো। এটাই সিটি ব্যাংক।”
নতুন এই কার্ডের উদ্বোধনী মোড়ক উন্মোচন করা হয়েছে সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে। যেখানে মধ্যমণি ছিলেন মাসরুর আরেফিন এবং বাংলাদেশ, নেপাল ও ভুটানের ভিসা কান্ট্রি ম্যানেজার সাব্বির আহমেদ। ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব জানিয়েছে সিটি ব্যাংক।
তারা বলছে, এই প্রিমিয়াম ক্রেডিট কার্ডে থাকছে ১০ হাজার টাকা সমমূল্যের এয়ার টিকিট ওয়েলকাম ভাউচার; বছরে ১২ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক; দেশের প্রথম সারির পাঁচতারকা হোটেলগুলিতে বাই-ওয়ান-গেট-ওয়ান-ফ্রি বুফে অফার; ঢাকার আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ বিমানবন্দরে সিটি ব্যাংকের তিনটি লাউঞ্জে আনলিমিটেড প্রবেশাধিকার; বছরে আটবার বিদেশে ফ্রি ব্যবহার সুবিধা সম্পন্ন প্রায়োরিটি পাস কার্ড; ডাবল বেনিফিট বিমা সুবিধা; ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্রি মিট-অ্যান্ড-গ্রিট সেবা। এছাড়াও এ কার্ডের গ্রাহকরা দেশের পাঁচ হাজার ইলেকট্রনিক, ফার্নিচার ও স্মার্টফোন আউটলেটে পাবেন সুদবিহীন কিস্তি সুবিধা। নির্বাচিত কিছু রেস্টুরেন্ট, রিটেল স্টোর ও লাইফস্টাইল আউটলেটে বিশেষ ডিসকাউন্ট।
এই সেবার গুরুত্ব প্রসঙ্গে ভিসার পদস্থ কর্মকর্তা সাব্বির আহমেদ বলেন, ‘এই প্রিমিয়াম ক্রেডিট কার্ড বাংলাদেশের সব পেশাজীবীর প্রয়োজনীয়তা সহজে মেটাবে। সেরা সব সুবিধা থাকছে এতে। ভিসার মাধ্যমে আমরা ভোক্তা এবং আমাদের অংশীদারদের জন্য অর্থপূর্ণ মূল্য তৈরির চেষ্টা করি।’
#তমহ/বিবি/১৯সেপ্টেম্বর২০২৪


ফিচার ডেস্ক, বিবি
Published at: বৃহঃ, সেপ্টেম্বর ১৯, ২০২৪ ৬:৩০ অপরাহ্ন
Share with others:
ad

Recent Posts

Recently published articles!