সমন্বিত মুনাফা ৪৩৬ কোটি টাকা

সমন্বিত মুনাফা ৪৩৬ কোটি টাকা

চতুর্থ প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে সিটি ব্যাংক। যেখানে দেখা যাচ্ছে, ২০২০ সালে ব্যাংকটির কর পরবর্তী সমন্বিত মুনাফা (প্রফিট আফটার ট্যাক্স) দাঁড়িয়েছে ৪৩৬ কোটি টাকা। যা গত বছর ছিল ২৬৩ কোটি টাকা।

সিটি ব্যাংক এই প্রতিবেদন প্রকাশ করে ২৫ মার্চ বৃহস্পতিবার এক অনলাইন অনুষ্ঠানের মাধ্যমে। যেখানে বিনিয়োগকারী, শেয়ার বিশ্লেষক এবং গণমাধ্যমকর্মীরা অংশ নেয়। এই অনুষ্ঠান ইন্টারনেটের মাধ্যমে সরাসরি সম্প্রচার করা হয়।

অনুষ্ঠানে জানানো হয়, ২০২০ সালে সিটি ব্যাংকের সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) দাঁড়িয়েছে চার টাকা ২৯ পয়সা। যা ২০১৯ সালে ছিল দুই টাকা ৫৯ পয়সা।

আর্থিক প্রতিবেদন প্রকাশ অনুষ্ঠানে সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন ব্যাংকের সাম্প্রতিক কৌশলগত অবস্থান সম্পর্কে জানান। তিনি ভবিষ্যত পরিকল্পনাও তুলে ধরেন। অনুষ্ঠানে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ ফিন্যান্সিয়াল অফিসার মাহবুবুর রহমান আর্থিক প্রতিবেদনের নানাদিক বিস্তারিত জানান।

উল্লেখ্য যে, গত কয়েক বছরে সিটি ব্যাংকের কার্যক্রম ও ক্রমোন্নতি আন্তর্জাতিক বিনিয়োগকারীদের নজর কেড়েছে। এ আয়োজন সিটি ব্যাংকের সঙ্গে বিনিয়োগকারীদের সম্পর্ক উন্নয়নে ভূমিকা রাখবে বলে মনে করছেন সংশ্লিষ্ট ব্যাংকাররা।

#তমহ/বিবি/২৬-০৩-২০২১

ক্যাটেগরী: ব্যাংক

ট্যাগ: ব্যাংক

ব্যাংক ডেস্ক, বিবি শুক্র, মার্চ ২৬, ২০২১ ৪:১১ অপরাহ্ন

Comments (Total 0)