ঢাবির ক্লাস-পরীক্ষা ৯ এপ্রিল পর্যন্ত স্থগিত

ঢাবির ক্লাস-পরীক্ষা ৯ এপ্রিল পর্যন্ত স্থগিত

করোনাভাইরাস সংক্রমণ সতর্কতায় এবং উদ্ভূত পরিস্থিতিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্লাস ও পরীক্ষাসমূহ পূর্বঘোষিত ৩১ মার্চের পরিবর্তে ৯ এপ্রিল পর্যন্ত স্থগিত করা হয়েছে। বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিশ্ববিদ্যালয়ের ক্লাস ও পরীক্ষা আগামী ৯ এপ্রিল পর্যন্ত এবং অফিসসমূহ আগামী ৪ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে। তবে পানি, বিদ্যুৎ, গ্যাস, চিকিৎসা, নিরাপত্তা, পরিষ্কার-পরিচ্ছন্নতাসহ জরুরি ব্যবস্থাপনা এই ছুটির আওতামুক্ত থাকবে।

বিজ্ঞপ্তিতে সকলের প্রতি সামাজিক দূরত্ব বজায় রাখার জন্যও বিশেষভাবে অনুরোধ করা হয়। এর আগে করোনাভাইরাসের সংক্রমণ রোধে ঢাকা বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম সাময়িক বন্ধের সিদ্ধান্ত নেয় প্রশাসন। সিদ্ধান্ত অনুযায়ী ১৮ মার্চ থেকে ২৮ মার্চ পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের একাডেমিক সাময়িক বন্ধে ঘোষণা করা হয়।

এরপর অন্য এক সিদ্ধান্তে হলগুলোও খালি করার নির্দেশ দেওয়া হয়। একই সাথে বিশ্ববিদ্যালয় বন্ধের সময়সীমা ৩১ মার্চ পর্যন্ত বৃদ্ধি করা হয়। ইতোমধ্যে প্রশাসনের নির্দেশনা অনুযায়ী শিক্ষার্থীরা হল ত্যাগ করেছেন। শিক্ষকদেরও জরুরি কাজ অনলাইনে করার নির্দেশনা দেওয়া হয়েছে।

#এসকেএস/বিবি/২৫-০৩-২০২০

ক্যাটেগরী: ক্যাম্পাস

ট্যাগ: ক্যাম্পাস

ক্যাম্পাস ডেস্ক, বিবি বুধ, মার্চ ২৫, ২০২০ ৫:৩২ অপরাহ্ন

Comments (Total 0)