ভালোবাসা দিবসে পূর্ণিমা তাহসান

ভালোবাসা দিবসে পূর্ণিমা তাহসান

এবারই প্রথম জুটি বেঁধে পূর্ণিমার সঙ্গে অভিনয় করলেন তাহসান। তবে সিনেমায় নয়।, ভালোবাসা দিবসের একটি বিশেষ নাটক। ‘ভালোবাসাবাসি’ নামের এই কাজটি লিখেছেন ও নির্মাণ করছেন সাগর জাহান।

কাজটি প্রসঙ্গে তাহসানের প্রতিক্রিয়া এমন, ‘পূর্ণিমা একজন গুণী অভিনেত্রী। তার প্রচুর ভক্ত অনুরাগী রয়েছে। তার সঙ্গে কাজ করতে গিয়ে শুটিংয়ের অভিজ্ঞতা চমৎকার। কাজটি ভালোবাসার। তবে গল্পটা ব্যতিক্রম। আমার ধারণা দর্শকরা মুগ্ধ হবেন।’

এদিকে নাটকটির গল্প প্রসঙ্গে নির্মাতা ও নাট্যকার সাগর জাহান বলেন, ‘কাছের মানুষের অতিরিক্ত যত্নের কারণে অনেক সময় বিরক্ত হই। বাড়াবাড়ি মনে করি, যন্ত্রণাও ভাবি। সেই যন্ত্রণাকে এড়ানোর জন্য বাইরে গিয়ে অন্য মানুষের যত্ন পেতে চাই। অন্যের যত্ন পেয়ে টের পাই নতুন কিছু। বুঝি, কাছের মানুষের যত্ন কিংবা ভালোবাসাটা আসলে সবচেয়ে আলাদা। মূলত এ বিষয়টিই আমি তুলে আনার চেষ্টা করছি।’

তিনি আরও জানান, নাটকটির কাজ শুরু হয়েছে ১৭ ডিসেম্বর। এক দিনের মাথায়, আজ (১৮ ডিসেম্বর) দুপুর নাগাদ সেটি প্যাকআপ হয়েছে। কারণ, নায়িকার গায়ে ভীষণ জ্বর। তবে শিগগিরই বাকি অংশের শুটিং শেষ করতে পারবেন বলে জানান সাগর।

‘ভালোবাসাবাসি’ দেখা যাবে ১৪ ফেব্রুয়ারি। টিভি চ্যানেল এখনও চূড়ান্ত হয়নি। তবে একই দিন এটি উন্মুক্ত হবে গ্লোবাল টিভি অনলাইনে।


বিনোদন ডেস্ক, বিবি
Published at: বৃহঃ, ডিসেম্বর ১৯, ২০১৯ ১০:০৩ অপরাহ্ন
Share with others:
ad

Recent Posts

Recently published articles!