বিএনপির শোকদিবস পালন

বিএনপির শোকদিবস পালন

অবিভক্ত ঢাকার সিটির সাবেক মেয়র ও দলের ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার মৃত্যুতে দেশব্যাপী শোকদিবস পালনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

মঙ্গলবার বিএনপির পক্ষ থেকে এ কথা জানানো হয়। দলের পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সাদেক হোসেন খোকার মরদেহ বৃহস্পতিবার সকাল আটটা দশ মিনিটে নিউইয়র্ক থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবে।

শোক দিবসের কর্মসূচির মধ্যে রয়েছে ঢাকাসহ সকল দেশের সব দলীয় কার্যালয়ে কালো পাতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ ও কোরখানখানি।

সোমবার দুপুরে নিউইয়র্কে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকা। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন।

ওইদিনই বেলা ১১টায় জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে দুপুর ১২টা কেন্দ্রীয় শহীদ মিনারে সর্বস্তরের জনসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হবে।

বাদ জোহর বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এবং বিকাল তিনটায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ভবনে জানাজা অনুষ্ঠিত হবে। পরে গোপীবাগ নিজ বাসায় হয়ে ধুপখোলা মাঠে শেষ জানাজা হবে। এরপর জুরাইন গোরস্তানে মা বাবা কবরের পাশে তাকে সমাহিত করা হবে।
#এসএস/বিবি/০৫ ১১ ২০১৯


রাজনীতি ডেস্ক, বিবি
Published at: মঙ্গল, নভেম্বর ৫, ২০১৯ ১০:১৯ পূর্বাহ্ন
Share with others:

Recent Posts

Recently published articles!