ফের হিন্দি গানের মডেল মাহিম

ফের হিন্দি গানের মডেল মাহিম

প্রতিবছরই বলিউড ইন্ডাস্ট্রিতে গানের মডেল হয়ে চমকে দিচ্ছেন বাংলাদেশের মডেল মাহিম করিম। টি সিরিজের ব্যানারে ‘ইতনা দূর’ (২০১৭) ও ‘এক তেরা ছায়া’ (২০১৮) এই দুটি গানের পর এবার জি মিউজিকের ব্যানারে চলতিবছরের চমক নিয়ে হাজির এ মডেল।

ভারতীয় শিল্পী ফারাজ খানের কন্ঠে ‘তেরে বিন জিনা’ গানটিতে তার সঙ্গে মডেল হয়েছেন ভারতের হিমাচল প্রদেশের ‘মিস হিমাচল’ চ্যাম্পিয়ন কৃতি সুনিধি।

গানটির সংগীতায়োজন করেছেন রুম্মান চৌধুরী ও শিল্পী ফারাজ এবং লিখেছেন ও সুর করেছেন আভিচাক। মাহিম জানান, এ গানটির মিউজিক ভিডিও চিত্রায়িত হয়েছে ইউরোপে।

মাহিম করিম বলেন, “গানের মডেলিং শুরু হয়েছিল হিন্দি গানের মাধ্যমে। তাছাড়া রুম্মান চৌধুরী আমার বন্ধু। সে এখানে নিয়মিত কাজ করছে। আমাকে ভারতের বড় বড় মিউজিক কোম্পানির সঙ্গে কাজে উৎসাহিত করেছে। আগামীতে বলিউডের বিখ্যাত কয়েকজন মানুষের সঙ্গে কাজ করতে যাচ্ছি।”

মাহিমের প্রত্যাশা “এতদিন টি সিরিজ, জি মিউজিকের ব্যানারে পাকিস্তানি ও অন্যান্য দেশের মডেলরা কাজ করেছেন। হয়তো আগামীতে এদেশের আরও অনেক মডেলই তাদের সঙ্গে কাজের সুযোগ পাবেন।”

তবে, শুধু ভারতীয় গান নয়, বাংলাদেশের দুটি মিউজিক ভিডিওতেও কাজ করেছেন মাহিম। গান দু’টিতে মাহিমের মডেল ছিলেন টয়া ও আইরিন। মডেলিংয়ের পাশাপাশি মাহিম করিম এমকে প্রোডাকশন হাউজ চালু করেছেন।

শুধু মিউজিক ভিডিও নয় এর পাশাপাশি চলচ্চিত্র, নাটকও নির্মাণ করা হবে এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে।


Published at: বৃহঃ, জুলাই ২৫, ২০১৯ ৪:৪০ অপরাহ্ন
Share with others:
ad

Recent Posts

Recently published articles!