ডিভোর্স দিলেন শাবনূর

ডিভোর্স দিলেন শাবনূর

দীর্ঘ সাত বছরের সংসারের জীবনের ইতি টানলেন শাবনূর। অ্যাডভোকেট কাওসার আহমেদের মাধ্যমে অনিক মাহমুদকে তালাক নোটিশ পাঠিয়েছেন এই নায়িকা। বিষয়টি গণমাধ্যমে আসার পরই ডিভোর্স নিয়ে মুখ খুলেছেন শাবনূর।

শাবনূর জানান, আমার ছেলে আইজান পৃথিবীতে আসার পরপরই বদলে যেতে থাকে অনিক। স্বামী হিসেবে তার দায়িত্বহীনতা ও সংসারের প্রতি উদাসীনতা আমাকে হতাশ করতে লাগলো। তার মধ্যে নানা পরিবর্তন লক্ষ করলাম।

তিনি বলেন, বেশ কয়েক বছর ধরে অনিকের সঙ্গে আমার কেবল নামমাত্র সংসার চলছে। আমাদের মধ্যে বনিবনা হচ্ছিলনা। তাই এ ডিভোর্সের সিদ্ধান্ত

শাবনূর আরও বলেন, ‘আমি মনে করে এমন সংসার থাকার ছেয়ে না থাকাই ভালো। যে বাবা ছেলের জন্মের পর থেকে সে আমার কাছ থেকে দূরে সরে থাকছে এবং অন্য একটি মেয়ের সঙ্গে সম্পর্ক গড়ে আলাদা বসবাস করছে। তার সঙ্গে থাকা সম্ভব না।

এদিকে তালাক নোটিশে শাবনূর বলেছেন, আমার স্বামী অনিক মাহমুদ হৃদয় সন্তান এবং আমার যথাযথ যত্ন ও রক্ষণাবেক্ষণ করেন না। সে মাদকাসক্ত। অনেকবার মধ্যরাতে মদ্যপ অবস্থায় বাসায় এসে আমার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালিয়েছে। আমাদের ছেলের জন্মের পর থেকে সে আমার কাছ থেকে দূরে সরে থাকছে এবং অন্য একটি মেয়ের সঙ্গে সম্পর্ক গড়ে আলাদা বসবাস করছেন।’

নোটিশে আরো বলা হয়, নিজের উজ্জ্বল ভবিষ্যৎ এবং সুন্দর জীবনের জন্য তার সঙ্গে সব সম্পর্ক ছেদ করতে চাই। মুসলিম আইন এবং শরিয়ত মোতাবেক আমি তাকে তালাক দিতে চাই। আজ থেকে সে আমার বৈধ স্বামী নয়, আমিও তার বৈধ স্ত্রী নই।

প্রসঙ্গত, ২০১১ সালের ৬ ডিসেম্বর অনিক মাহমুদ হৃদয়ের সঙ্গে আংটি বদল করেন শাবনূর। এরপর ২০১২ সালের ২৮ ডিসেম্বর তারা বিয়ে করেন। সেই সংসারে ২০১৩ সালের ২৯ ডিসেম্বর আইজান নিহান নামে এক পুত্রসন্তানের জন্ম হয়।

#এসকেএস/বিবি/০৪ ০৩ ২০২০


বিনোদন ডেস্ক, বিবি
Published at: বুধ, মার্চ ৪, ২০২০ ৬:৩৯ পূর্বাহ্ন
Share with others:
ad

Recent Posts

Recently published articles!