লাইভস্টক পুরস্কার পেল ১৫ জন

লাইভস্টক পুরস্কার পেল ১৫ জন

বাংলদেশ লাইভস্টক সোসাইটি লাইভস্টকের উন্নয়নে ভূমিকার স্বীকৃতি হিসেবে ১৫ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে পুরস্কৃত করেছে । অনুষ্ঠানে চারটি ভিন্ন ক্যাটাগরিতে ১৫ জনকে লাইভস্টক পুরস্কার দেওয়া হয়।

শনিবার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে এই পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু। বিশেষ অতিথি ছিলেন খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম শহিদুর রহমান খান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দুই উপ উপাচার্য আনন্দ কুমার সাহা ও চৌধুরী মো. জাকারিয়া।

চতুর্থ লাইভস্টক অ্যাওয়ার্ড প্রাপ্তরা হলেন মোস্ট ভ্যালুয়েবল পারসন অব দ্য ইয়ার ফর লাইভস্টক ডেভেলপমেন্ট ক্যাটাগরিতে মো. মনসুর আলম, অধ্যাপক বিবেক চন্দ্র সূত্রধর, অধ্যাপক মো. সিদ্দিকুর রহমান এবং কৃষিবিদ এটিএম ফজলুল কাদের মল্লিক।

বছরর সর্বোচ্চ সেবা প্রদানকারী ক্যাটাগরিতে পুরস্কার জিতেছেন ডা. মো. শাহীনূর আলম, পল্লী ও প্রাণি চিকিৎসক শেফালি দাস ও মো. মিজানুর রহমান এবং হেইফার ইন্টারন্যাশনাল বাংলাদেশ।

মিডিয়া পারসন অব দ্য ইয়ার ক্যাটাগরিতে মো. রাশিদুল হক রুশো এবং সবুজ বাংলা পুরস্কার পেয়েছে।

প্রোমিসিং ফার্ম ফারমার অব দ্য ইয়ার ক্যাটাগরিতে মো. রেজাউর রহমান, মো. রফিক আনোয়ারুল ইসলাম এবং কেইজ বার্ড এসোসিয়েশন অব রাজশাহীকে পুরস্কার দেওয়া হয়েছে।

এছাড়াও সম্মাননা স্মারক দেওয়া হয় বাংলাদেশ লাইভস্টক সোসাইটির সম্মানিত ট্রাস্ট সদস্য ও ডেস্কটপ আইটির ব্যবস্থাপনা পরিচালক মো. খাজা খালেদ এবং ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘের (টিএমএসএস) প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক অধ্যাপক হোসনে আরা বেগমকে।

#এসএস/বিবি/০৮ ১২ ২০১৯


কৃষি ডেস্ক, বিবি
Published at: শনি, ডিসেম্বর ৭, ২০১৯ ১০:০৬ অপরাহ্ন
Category: কৃষি
Share with others:
ad

Recent Posts

Recently published articles!