ইউএস বাংলায় শাহজালাল ব্যাংকের বিশেষ ছাড়

ইউএস বাংলায় শাহজালাল ব্যাংকের বিশেষ ছাড়

বিমান যাত্রীদের বিশেষ সুবিধা দিতে শাহ্জালাল ইসলামী ব্যাংক এবং ইউএস বাংলা এয়ারলাইনসের সঙ্গে একটি চুক্তি হয়েছে। ইউএস বাংলায় শাহজালাল ব্যাংকের গ্রাহকরা ১০ শতাংশ ছাড়সহ অন্যান্য সুবিধা পাবেন।

২২ ডিসেম্বর ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে ব্যাংকের প্রধান কার্যালয়ে এ চুক্তি সই হওয়ার কথা জানানো হয়। ব্যাংকের এসভিপি ও কার্ড ডিভিশনের প্রধান মারুফুর রহমান খান এবং ইউএস বাংলা এয়ারলাইনসের হেড অব মার্কেটিং এন্ড সেলস শফিকুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এই চুক্তির ফলে শাহ্জালাল ব্যাংকর ডেবিট এবং ক্রেডিট কার্ড হোল্ডাররা ইউএস বাংলা এয়ারলাইনসে ভ্রমণকালে ১০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট এবং বিভিন্ন প্যাকেজ ও টিকেট ক্রয়ের ক্ষেত্রে ৩ থেকে ৬ মাস পর্যন্ত বিনা সুদে ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

শাহ্জালাল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম শহীদুল ইসলাম চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ ও এস এম মঈনুদ্দীন চৌধুরী, উপ ব্যবস্থাপনা পরিচালক এম. আখতার হোসেন, মিয়া কামরুল হাসান চৌধুরী, এসভিপি মোহাম্মদ আবু সায়েম এবং ইউএস বাংলা এয়ারলাইনসের রিজার্ভেশন ব্যবস্থাপক মোহাম্মদ মাইনুল হক উপস্থিত ছিলেন।


ব্যাংক ডেস্ক, বিবি
Published at: রবি, ডিসেম্বর ২২, ২০১৯ ১০:২৩ অপরাহ্ন
Share with others:
ad

Recent Posts

Recently published articles!