ডিএমপির জন্য সিটি ব্যাংকের অনুদান

ডিএমপির জন্য সিটি ব্যাংকের অনুদান

সিটি ব্যাংক সম্প্রতি ঢাকা মেট্টোপলিটন পুলিশ (ডিএমপি)-এর গোয়েন্দা বিভাগের প্রযুক্তিগত সক্ষমতা উন্নয়নে সহায়তা হিসেবে ৫০ লাখ টাকা অনুদান দিয়েছে। এ উপলক্ষে ডিএমপি সদর দপ্তরে আয়োজিত এক অনুষ্ঠানে সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার ডিএমপি কমিশনার মোঃ শফিকুল ইসলাম, বিএমপি (বার)-এর কাছে ৫০ লক্ষ টাকার চেক হস্তান্তর করেন।

এই আর্থিক সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে ডিএমপি কমিশনার মো. শফিকুল ইসলাম বলেন-

‘ডিএমপির গোয়েন্দা বিভাগের প্রযুক্তিগত সক্ষমতা উন্নয়নে সিটি ব্যাংকের এই অনুদান গোয়েন্দা বিভাগের বিদ্যমান সরকারী কাঠামোর উন্নয়ন ঘটাবে এবং মহানগরের সার্বিক নিরাপত্তা জোরদার করবে। ভবিষ্যতে সিটি ব্যাংককে নিয়ে ডিএমপি রাষ্ট্র ও সমাজের উন্নয়নের জন্য আরো কাজ করবে।’ সিটি ব্যাংকের এই সহযোগিতার জন্য ব্যাংকের পরিচালনা পর্ষদকে তিনি আন্তরিকভাবে ধন্যবাদ জানান।

 

সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার বলেন-

‘সমাজের কল্যাণে সিটি ব্যাংক সবসময় জনসেবামূলক কাজ করে থাকে। ডিএমপির গোয়েন্দা বিভাগের প্রযুক্তিগত সক্ষমতা উন্নয়নে এই অনুদান দিতে পেরে আমরা আনন্দিত। ভবিষ্যতেও আমাদের সহযোগিতা অব্যাহত থাকবে।’

 

এ সময় সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ, উপব্যবস্থাপনা পরিচালক ও সিএফও মো. মাহবুবুর রহমান এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) মীর রেজাউল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেসন্স) কৃষ্ণপদ রায়, অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিক, ফিন্যান্স এন্ড প্রকিউরমেন্ট) ড. এ এফ এম মাসুম, অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) এ কে এম হাফিজ আক্তার, যুগ্ম পুলিশ কমিশনার (অ্যাডমিন এন্ড ডিবি) মোঃ মাহবুব আলম সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

#তমহ/বিবি/২৪-১১-২০২১

ক্যাটেগরী: ব্যাংক

ট্যাগ: ব্যাংক

ব্যাংক ডেস্ক, বিবি বুধ, নভেম্বর ২৪, ২০২১ ৬:৪১ পূর্বাহ্ন

Comments (Total 0)