ফেসবুকে স্ট্যাটাসে বুয়েটের ছাত্রকে হত্যা

ফেসবুকে স্ট্যাটাসে বুয়েটের ছাত্রকে হত্যা

ফেসবুকে স্ট্যাটাসের কারণে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শেরে বাংলা হলে আবরার ফাহাদ নামে এক শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা করা হ‌য়ে‌ছে। ৬ সেপ্টেম্বর রাতে হলের দ্বিতীয়তলা থেকে এই ছাত্রের মরদেহ উদ্ধার করে বুয়েট কর্তৃপক্ষ।

নিহত শিক্ষার্থীর বা‌ড়ি কু‌ষ্টিয়ার কুমারখালীতে। তার বাবার নাম বরকতুল্লাহ। তিনি বুয়েটের শেরে বাংলা হলের ১০১১ নম্বর রুমে থাকতেন। ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন আবরার ফাহাদ।

রবিবার রাত ২টার দিকে এই ঘটনা ঘটে। পরে সকাল সাড়ে ৬টার দিকে কর্তৃপক্ষ ও সাধারণ ছাত্ররা ফাহাদের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

আবরা‌রের রুম‌মেট সৈকত ব‌লেন, সন্ধ্যা সাতটা থে‌কে আটটার মধ্যে আবরার‌কে কে বা কারা রুম থে‌কে ডে‌কে নি‌য়ে যায়। এরপর আর কিছুই জা‌নি না। প‌রে রাত দুইটার দিকে তার লাশ পাওয়া যায়।

বুয়েট মেডিকেল অফিসার মো. মাশুক ইলাহী রাত তিনটায় আবরারকে মৃত ঘোষণা করেন। তিনি জানান, রাত্রিকালীন ডিউটিতে ছিলেন। খবর পেয়ে শেরে বাংলা হলে গিয়ে ফাহাদকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে নিজে পরীক্ষা করে দেখেন তিনি মারা গেছেন। তার শরীরে অনেকগুলো আঘাতের চিহ্ন দেখা গেছে।পরে বুয়েট কর্তৃপক্ষ ও পুলিশকে বিষয়টি জানানো হয়।

চকবাজার থানার এসআই দেলোয়ার হোসেন জানান, বুয়েটছাত্রের লাশ ঢাকা মেডিকেলের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

#এসএস/বিবি/০৭-১০-২০১৯

ক্যাটেগরী: ক্যাম্পাস

ট্যাগ: ক্যাম্পাস

ক্যাম্পাস ডেস্ক, বিবি সোম, অক্টোবর ৭, ২০১৯ ১১:৪০ পূর্বাহ্ন

Comments (Total 0)