আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি কাল

আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি কাল

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছেন আওয়ামী লীগের ৮১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ২৬ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে। 

২৪ ডিসেম্বর প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি। বৈঠকে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মন্ত্রিসভার সদস্য যারা বিগত কমিটিতে থাকলেও নতুন কমিটিতে এখনও নাম নেই, তাদের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মন্ত্রিসভার সদস্যরা কমিটিতে জায়গা পাবেন কিনা, এ নিয়ে সিদ্ধান্ত প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতির ওপর ছেড়ে দিয়েছেন সভাপতিমণ্ডলীর সদস্যরা। তিনি (প্রধানমন্ত্রী) এ বিষয়ে বুধবার সিদ্ধান্ত জানানোর পরই কমিটি পূর্ণাঙ্গ করে পরদিন বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে তা প্রকাশ করা হবে।

আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে টানা নবমবারের মতো সভাপতি শেখ হাসিনা এবং টানা দ্বিতীয়বার সাধারণ সম্পাদক নির্বাচিত হন ওবায়দুল কাদের। সম্মেলনের কাউন্সিল অধিবেশনে সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও ১৯ সদস্যের সভাপতিমণ্ডলী পরিষদ, চারজন যুগ্ম সাধারণ সম্পাদক, পাঁচজন সাংগঠনিক সম্পাদক ও বেশ কয়েকজন সম্পাদকসহ ৪২টি পদে নেতাদের নাম ঘোষণা করা হয়।

#এসএস/বিবি/২৫-১২-২০১৯

 

 

 

ক্যাটেগরী: রাজনীতি

ট্যাগ: রাজনীতি

রাজনীতি ডেস্ক, বিবি বুধ, ডিসেম্বর ২৫, ২০১৯ ১০:১৬ পূর্বাহ্ন

Comments (Total 0)