রাসেল রানা থেকে ‘মাসুদ রানা’

রাসেল রানা থেকে ‘মাসুদ রানা’

সব জল্পনা কল্পনার পর চ্যানেল আইয়ের আলোচিত রিয়্যালিটি শো ‘মেনস ফেয়ার অ্যান্ড লাভলি চ্যানেল আই হিরো-কে হবে মাসুদ রানা?’র চ্যাম্পিয়ন হলেন রাসেল রানা।

২৭ সেপ্টেম্বর, শুক্রবার সন্ধ্যায় চ্যানেল আইয়ের পর্দায় জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বহুল প্রতীক্ষিত এই রিয়্যালিটি শোয়ের সিজন ফিনালে ঘোষণা হয়।

শতশত প্রতিযোগী পেছনে ফেলে মাসুদ রানা’র গ্র্যান্ড ফিনালে ছিলেন শীর্ষ তিন প্রতিযোগী। তারা হলেন: রাসেল রানা, সাজ্জাদ খান এবং জুনায়েদ। এদের মধ্যে রাসেল রানাই জিতে নেন ‘মেন’স ফেয়ার অ্যান্ড লাভলি চ্যানেল আই হিরো-কে হবে মাসুদ রানা’র মাসুদ রানা।

রাসেল রানার হাতে সেরার পুরস্কার তুলে দেন চ্যানেল আই ও ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর।

এর আগে সিজন ফিনালের মঞ্চে কোরিওগ্রাফার তানজিল আলমের তত্ত্বাবধানে সেরা তিনজন প্রতিযোগীর অসাধারণ পারফর্ম নজর কাড়ে সবার। শুধু প্রতিযোগীরাই নয়, অনুষ্ঠানে এই শোয়ের প্রধান বিচারক চিত্রনায়ক ফেরদৌস ও পূর্ণিমার যৌথ পারফরম্যান্সেরও প্রশংসা করে অনেকে।

আর এই প্রতিযোগিতার মাধ্যমে মাসুদ রানাকে আবিষ্কার করেন জনপ্রিয় তারকা ফেরদৌস ও পূর্ণিমা। কারণ তারা এই প্রতিযোগিতার স্থায়ী বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন। আর তাদের সঙ্গে ছিলেন কয়েকজন অতিথি বিচারকও। মারিয়া নূরের উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করছেন তানিয়া আহমেদ।

প্রসঙ্গত, মাসুদ রানা’র খোঁজে ২ আগস্ট থেকে সম্প্রচার শুরু হয় ‘মেন’স ফেয়ার অ্যান্ড লাভলী চ্যানেল আই হিরো- কে হবে মাসুদ রানা?’ প্রতিযোগিতা। মাসুদ রানা হওয়ার স্বপ্ন নিয়ে রেজিস্ট্রেশন করে ১২ হাজারেরও বেশি তরুণ।


#এসএস/বিবি/২৯-০৯-২০১৯

ক্যাটেগরী: বিনোদন

ট্যাগ: বিনোদন

বিনোদন ডেস্ক, বিবি সোম, সেপ্টেম্বর ৩০, ২০১৯ ৫:১২ পূর্বাহ্ন

Comments (Total 0)