শুট শেষে আতিকের স্বস্তি...

শুট শেষে আতিকের স্বস্তি...

স্বস্তিতে আছেন নির্মাতা নূরুল আলম আতিক। কারণ শুটিং শেষ। এবার ডাবিং ও সম্পাদনার পালায় চলচ্চিত্র 'লাল মোরগের ঝুঁটি'। এর কাহিনি, চিত্রনাট্য ও পরিচালনায় আছেন আতিক।
২০১৪-১৫ অর্থবছরে অনুদান পাওয়া ছবিটির শুটিং হয়েছে কুষ্টিয়া, টাঙ্গাইল ও গৌরিপুরের বিভিন্ন জায়গায়। শুটিং শেষ করতে পারার স্বস্তি আতিক এভাবে প্রকাশ করলেন-
"শুটিং শেষ করতে পারলাম এটা খুশির খবর। এখন ডাবিং-এডিটিংসহ অন্যান্য কাজ শেষ করে ঠিকঠাক মতো দর্শকের সামনে হাজির করতে চাই সিনেমাটা। যেটুকু শুট করতে পেরেছি তাতে আমি আনন্দিত। আমার পুরো ইউনিট দরদ দিয়ে কাজটা করেছে।"
২০১৬ সালে শুটিং শুরু হয়েছিল মুক্তিযুদ্ধের গল্পের এই ছবির।বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে ‘লাল মোরগের ঝুঁটি’ দর্শকদের দেখাতে চান নির্মাতা।
পাণ্ডুলিপি কারখানার ব্যানারে এই ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, লায়লা হাসান, আহমেদ রুবেল, অশোক ব্যাপারী, আশীষ খন্দকার, জয়রাজ, শিল্পি সরকার, ইলোরা গওহর,  জ্যোতকা জ্যোতি, ভাবনা, দিলরুবা দোয়েল, স্বাগতা, শাহজাহান সম্রাট, দীপক সুমন, খলিলুর রহমান কাদেরী, সৈকত, যুবায়ের, অনন্ত, মতিউল আলম, হাসিমুনসহ কুষ্টিয়া, টাঙ্গাইল এবং গৌরিপুরের জনগণ।
বিবি/টিএমএইচ/১১-১১-২০২০

ক্যাটেগরী: বিনোদন

ট্যাগ: বিনোদন

বিনোদন ডেস্ক, বিবি মঙ্গল, নভেম্বর ১০, ২০২০ ১১:২০ অপরাহ্ন

Comments (Total 0)