পদ্মা ব্যাংক ও এলআইসির বিমা চুক্তি

পদ্মা ব্যাংক ও এলআইসির বিমা চুক্তি

চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড সম্প্রতি ‘তিন বছর মেয়াদী সুপার ফাস্ট ডিপোজিট স্কিম’ নিয়ে এসেছে । এলআইসি’র বিমা পলিসি নতুন আকর্ষনীয় এই প্রোডাক্টটির সঙ্গে যুক্ত হয়েছে।

৫ ডিসেম্বর পদ্মা ব্যাংক লিমিটেডের গুলশানস্থ হেড অফিসে দুই পক্ষের মধ্যে এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষরিত হয়। এই প্রোডাক্টের আওতায় প্রারম্ভিক আমানতের বিপরীতে গ্রাহকরা সর্বোচ্চ ৫ লক্ষ টাকা পর্যন্ত বিমা সুবিধা পাবেন।

পদ্মা ব্যাংক লিমিটেডের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু এবং লাইফ ইনস্যুরেন্স কর্পোরেশন অব বাংলাদেশ (এলআইসি)-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা অরুপ দাসগুপ্ত চুক্তিতে সই করেন।

এ সময় পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. এহসান খসরু বলেন, তিন বছর মেয়াদী সুপার ডিপোজিট স্কিমের সঙ্গে বিমা পলিসি যুক্ত হওয়ায় আরো বেশি সুরক্ষিত হয়েছে গ্রাহকদের অর্থ। ব্যাংকিং খাতে নতুন মাত্রা যোগ করার প্রয়াস আমাদের। আগামীতে আরো নতুন নতুন আকর্ষণীয় প্রোডাক্ট গ্রাহকদের উপহার দিতে কাজ করছে পদ্মা ব্যাংক।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক এবং চিফ অপারেটিং অফিসার মো. সাহাদাৎ হোসেন, রিকভারি হেড সাবিরুল ইসলাম চৌধুরী, সিএফও শরিফুল ইসলামসহ দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

#এসএস/বিবি/০৫-১২-২০১৯

ক্যাটেগরী: বিমা

ট্যাগ: বিমা ব্যাংক

বিমা ডেস্ক, বিবি বৃহঃ, ডিসেম্বর ৫, ২০১৯ ৮:৩৮ অপরাহ্ন

Comments (Total 0)