আনোয়ার হোসেন স্মরণে...

আনোয়ার হোসেন স্মরণে...

সিটি ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য আলহাজ আনোয়ার হোসেনের স্মরণে ১৩ সেপ্টেম্বর সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে একটি শোক ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মাসরুর আরেফিনের সঞ্চালনায় শোকসভায় বক্তব্য রাখেন সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার, পরিচালক রাজিবুল হক চৌধুরী, মরহুম আনোয়ার হোসেনের বড় পুত্র আনোয়ার গ্রুপের চেয়ারম্যান মানোয়ার হোসেন, ছোট পুত্র সিটি ব্যাংকের ভাইস চেয়ারম্যান হোসেন খালেদ, দ্বিতীয় পুত্র সিটি ব্যাংকের পরিচালক হোসেন মেহমুদ, সিটি ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক আব্বাস উদ্দীন আহমেদসহ আরো অনেকে।

শোকসভায় প্রয়াত আনোয়ার হোসেনের পরিবারের অন্যান্য সদস্য এবং ব্যাংকের নির্বাহীগণ উপস্থিত ছিলেন। সভায় আলোচকরা আনোয়ার হোসেনের বিপুল কর্মময় জীবনের নানাদিক তুলে ধরেন, করেন স্মৃতিচারণ। বেসরকারি ব্যাংকিং খাতে তাঁর অবদান তুলে ধরেন। এছাড়া আনোয়ার হোসেনের জীবন দর্শন ও কর্মময় জীবন সম্পর্কিত একটি ভিডিওচিত্র সভায় প্রদর্শিত হয়।

স্মরণসভায় ব্যাংক চেয়ারম্যান আজিজ আল কায়সার বলেন, ‘আনোয়ার হোসেনের দৃষ্টি শুধু ব্যবসা বৃদ্ধিতে ছিলো না। তিনি নজর রাখতেন সমাজের অনগ্রসর মানুষের দিকেও। তিনি একই সঙ্গে ছিলেন দয়ালু, দেশপ্রেমিক, আদর্শ সন্তান ও একজন আদর্শ পিতা।’

স্মৃতিচারণ শেষে মরহুমের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সিটি ব্যাংকের শরীয়াহ সুপারভাইজারি কমিটির চেয়ারম্যান ড. মো. আনোয়ার হোসাইন মোল্লা।

#তমহ/বিবি/১৪-০৯-২০২১

ক্যাটেগরী: ব্যাংক

ট্যাগ: ব্যাংক

ব্যাংক ডেস্ক, বিবি মঙ্গল, সেপ্টেম্বর ১৪, ২০২১ ১০:৫৬ পূর্বাহ্ন

Comments (Total 0)