সালমান শাহর নামে শুটিং ফ্লোর কবে হবে?

সালমান শাহর নামে শুটিং ফ্লোর কবে হবে?

১৯ সেপ্টেম্বর প্রয়াত নায়ক সালমান শাহ’র ৪৮তম জন্মদিন। আর গতকাল ছিলো দিনটি। এই দিনে রাজধানীর মধুমিতা সিনেমা হলে উদ্বোধন হলো তাঁকে স্মরণ করে সাত দিনব্যাপী জন্মোৎসব আয়োজনের। আর এখানেই দাবি উঠলো এফডিসিতে সালমান শাহর নামে শুটিং ফ্লোর করার।
‘সালমান শাহ জন্মোৎসব’ আয়োজন করেছে ঢুলি কমিউনিকেশন। তাদের আমন্ত্রণেই অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে সেখানে উপস্থিত ছিলেন বর্তমান ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান।
কেক কেটে ‘সালমান শাহ জন্মোৎসব’-এর উদ্বোধন ঘোষণার আগে সালমানকে নিয়ে স্মৃতিচারণ করেন শাকিব। তিনি বলেন, স্কুলে থাকতে প্রথম সিনেমা হলে গিয়ে সালমান শাহ’র ছবি দেখেছিলেন। স্বপ্নের নায়কের জন্মোৎসব পালনের উদ্বোধক হতে পেরে নিজেকে ‘সৌভাগ্যবান’ বলেও মন্তব্য করেন শাকিব।
তিনি বলেন, আজ নিজেকে অনেক সৌভাগ্যবান মনে হচ্ছে। কারণ আমার হাত দিয়ে সালমান ভাইয়ের মতো শিল্পীর জন্মদিনের কেক কাটতে পারছি। তবে আরো আনন্দিত হতাম, যদি তিনি আমাদের পাশে থাকতেন। তো এটা যেহেতু হওয়ার নয়, তাই সবাইকে বলছি তার জন্য দোয়া করুন। ওপাড়ে যেন তিনি ভাল থাকেন। এই শুভক্ষণে সালমান ভাইয়ের জন্য আমাদের তো আর কিছুই করার নেই, শুধু দোয়া করা ছাড়া।
তখন দর্শক সারি থেকে সালমান শাহ’র নামে এফডিসিতে শুটিং ফ্লোর করার দাবি উঠে, আর এটার প্রস্তাবক যেন শাকিব খানই হন, এমনটাও বলা হয়।
তাদের উদ্দেশ্য করে শাকিব খান বলেন, এফডিসির ভেতরে সালমান ভাইয়ের নামে একটি শুটিং ফ্লোর কিংবা রাস্তা যেন করা হয়, এজন্য আমি এফডিসি কর্তৃপক্ষের সাথে শিগগিরই কথা বলবো।
‘সালমান শাহ জন্মোৎসব’-এর উদ্বোধক শাকিব খান ছাড়াও এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। টিএম ফিল্মস নিবেদিত এই জমকালো আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গানবাংলা টিভি ও টিএম ফিল্মসের চেয়ারম্যান ও সৌন্দর্য্যবীদ ফারজানা মুন্নী, নির্মাতা সোহানুর রহমান সোহান, ছটকু আহমেদ, অরুণ চৌধুরী, চিত্রনায়িকা বুবলী ও নবাগতা জাহারা মিতু।
টিএমএইচ/২০-০৯-২০১৯/বিবি

ক্যাটেগরী: বিনোদন

ট্যাগ: বিনোদন

বিনোদন ডেস্ক, বিবি শনি, সেপ্টেম্বর ২১, ২০১৯ ১২:৩২ পূর্বাহ্ন

Comments (Total 0)