ভিপি নুরের পদত্যাগের দাবি

ভিপি নুরের পদত্যাগের দাবি

সম্প্রতি ইন্টারনেটে আসা দুটি ফোনালাপের উপর ভিত্তি করে নুরের বিরুদ্ধে ‘টেন্ডারবাজির’ অভিযোগ তুলে তাকে পদত্যাগের আহ্বান জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন রাব্বানী।

রোববার দুপুরের এই সংবাদ সম্মেলনে রাব্বানীর সঙ্গে ডাকসুতে ছাত্রলীগের প্যানেল থেকে বিজয়ী ১৭ জন উপস্থিত ছিলেন। রাব্বানী বলেন, “আমরা ডাকসু পরিবার নূরের এই অপকর্মের দায়ভার নিতে রাজি নই। আমাদের আহ্বান থাকবে, নূর যেন তার ডাকসুর ভিপির পদ থেকে অনতিবিলম্বে পদত্যাগ করেন।”

নূর স্বেচ্ছায় পদত্যাগ না করলে ‘নৈতিক স্খলনের দায়ে’ তাকে বহিষ্কার করতে ডাকসুর সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের প্রতি আহ্বান জানান রাব্বানী। এদিকে ‘তদ্বির ও টেন্ডারবাজির’ অভিযোগকে অপপ্রচার বলে দাবি করে আসা নূর এই সংবাদ সম্মেলনের প্রতিক্রিয়ায় বলেছেন, ছাত্রলীগ নেতাদের কথায় কান দেওয়ার প্রয়োজন দেখছেন না তিনি।

এ বছরের শুরুতে অনুষ্ঠিত ডাকসুর নির্বাচনে কোটা সংস্কার আন্দোলনকারীদের প্যানেল থেকে নূরসহ দুজন নির্বাচিত হলেও জিএসসহ বাকি সবগুলো পদে বিজয়ী হয় ছাত্রলীগের প্যানেলের প্রার্থীরা।

কয়েক মাস আগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রাব্বানীর বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ তোলার পর দুজনকে বরখাস্ত করেন শেখ হাসিনা।

#এসএস/বিবি/০৮-১২-২০১৯

ক্যাটেগরী: ক্যাম্পাস

ট্যাগ: ক্যাম্পাস

ক্যাম্পাস ডেস্ক, বিবি রবি, ডিসেম্বর ৮, ২০১৯ ১২:৪৫ অপরাহ্ন

Comments (Total 0)