রোজায় লেনদেন সকাল ১০টা-দুপুর ২টা পর্যন্ত

রোজায় লেনদেন সকাল ১০টা-দুপুর ২টা পর্যন্ত

আসছে রমজান। তাই পুঁজিবাজারে লেনদেনের নতুন সময় নির্ধারণ করেছে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। সূচি অনুযায়ী রোজায় পুঁজিবাজারে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত লেনদেন হবে।

৩০ মার্চ) বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) সহকারী পরিচালক মো. রায়হান কবির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

উল্লেখ্য, বর্তমানে পুঁজিবাজারে লেনদেন হয় সকাল ১০টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত। সেই হিসাবে রমজান মাসে লেনদেনের সময় ৩০ মিনিট কমানো হয়েছে।

 

রমজানে ব্যাংকের সময়সূচি
 

রমজান মাসে ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান সকাল সাড়ে ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত খোলা থাকবে।

২৮ মার্চ সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মন্ত্রিসভার বৈঠকে হিজরি ১৪৪৩ (২০২২ খ্রিস্টাব্দ) সালের পবিত্র রমজান মাসে সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত এবং আধা-স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের জন্য অফিস সময়সূচি নির্ধারণ করা হয়।

বৈঠকে বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির রমজানে ব্যাংক খোলার সূচি জানান। বৈঠক শেষে সচিবালয়ে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম সাংবাদিকদের এ তথ্য জানান।

মন্ত্রিপরিষদ সচিব বলেন, রমজানের সরকারি অফিসের সময়সূচি হলো ৯টা থেকে সাড়ে ৩টা। বাংলাদেশ ব্যাংক সাড়ে ৯টা থেকে ৪টা পর্যন্ত করেছে।

#তমহ/বিবি/৩১-০৩-২০২২

ক্যাটেগরী: শেয়ারবাজার

ট্যাগ: শেয়ারবাজার

শেয়ারবাজার ডেস্ক, বিবি বুধ, মার্চ ৩০, ২০২২ ২:১০ অপরাহ্ন

Comments (Total 0)