ভালোবাসা দিবসে শাকিবের ‘বীর’

ভালোবাসা দিবসে শাকিবের ‘বীর’

১৪ ফেব্রুয়ারি দেশের বেশির ভাগ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে শাকিব খান ও বুবলী অভিনীত ‘বীর’। সেন্সর ছাড়পত্র হাতে পেয়ে দেশের সিনেমার জনপ্রিয় এই নায়ক শাকিব খান জানিয়েছেন ভালোবাসা দিবসেই “বীর” আসছে।

কাজী হায়াৎ পরিচালিত ৫০তম ছবি ‘বীর’। শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে তৈরি এই ছবিটি গতকাল মঙ্গলবার সন্ধ্যায় সেন্সর বোর্ডের সদস্যরা দেখে রাতেই তাঁদের মতামত জানিয়ে দেন। সেন্সর বোর্ড সদস্যদের পক্ষ থেকে প্রযোজকনেতা খোরশেদ আলম খসরু বলেন, ‘ছবিটি আমাদের ভীষণ ভালো লেগেছে, তাই আমরা আনকাট ছাড়পত্র দিয়েছি।’ সেন্সর ছাড়পত্র পাওয়ায় দর্শকদের জন্য তৈরি ছবিটি দর্শকের কাছে পৌঁছে দেওয়ার ক্ষেত্রে আর কোনো ধরনের বাধা থাকল না।

শাকিব খান জানান, খুব শিগগিরই ‘বীর’–এর গান আর ট্রেলার প্রকাশ করা হবে এসকে ফিল্মসের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে। ছবিতে গান থাকছে চারটি। গানগুলোর সংগীত পরিচালনা করেছেন আহমেদ সাগীর, শওকত আলী ইমন ও কলকাতার আকাশ সেন। গানের শিল্পীরা হলেন মনির খান, কোনাল, ইমরান ও আকাশ মাহমুদ। গানের কথা লিখেছেন মুনশী ওয়াদুদ, কবির বকুল, ফয়সাল রাব্বিকীন ও কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়।

‘বীর’ ছবির শুটিং শেষ হওয়ার আগেই গেল বছরের ১২ ডিসেম্বর ছবিতে শাকিব খানের চরিত্র সম্পর্কে ধারণা দিতে ফার্স্ট লুক প্রকাশিত হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে ফার্স্ট লুক প্রকাশের পরপরই প্রশংসিত হন শাকিব খান। ভক্ত থেকে শুরু করে চলচ্চিত্র জগতের অনেক তারকাই ‘বীর’–এ শাকিব খানের এই লুকের প্রশংসা করেন। অভিনেতা ও সাংসদ ফারুকও জানিয়েছিলেন তাঁর মুগ্ধতার কথা।

‘বীর’ ছবিতে শাকিব খান ও বুবলী ছাড়া অভিনয় করেছেন কাজী হায়াৎ, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, শবনম পারভীন, নাদিম, জাদু আজাদ, শিবা শানু, দুলারী প্রমুখ।

#এসএস/বিবি/০৬-০২-২০২০

ক্যাটেগরী: বিনোদন

ট্যাগ: বিনোদন

বিনোদন ডেস্ক, বিবি বৃহঃ, ফেব্রুয়ারী ৬, ২০২০ ১১:৫৮ পূর্বাহ্ন

Comments (Total 0)