সিটি-অ্যামেক্স লাউঞ্জ নতুন আঙ্গিকে

সিটি-অ্যামেক্স লাউঞ্জ নতুন আঙ্গিকে

রাজধানী ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থাকা সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস লাউঞ্জ নতুন আঙ্গিক পেয়েছে। এভাবে লাউঞ্জটি উদ্বোধন করা হয় ৩ নভেম্বর মঙ্গলবার। এটি প্রথম চালু হয় ১০ বছর আগে। যেখান থেকে আমেরিকান এক্সপ্রেস গ্রাহকরা বিশেষায়িত সেবা পাচ্ছেন।

এই লাউঞ্জে রয়েছে বিলাসবহুল রানওয়ে ভিউ, ভেতরে আছে পাঁচ তারকা মানের সুযোগ-সুবিধা। ৬০ জন অতিথি বসার সুবিধা এবং একটি প্রশস্ত অভ্যর্থনা লবিসহ অতিথিদের অত্যাধুনিক সুযোগ-সুবিধাগুলো প্রদান করার জন্য এ লাউঞ্জটি তৈরি করা হয়েছে। প্রশস্ত বুফে এরিয়ায় ইন্টারকন্টিনেন্টাল হোটেল থেকে তৈরি করা খাবার এবং পানীয় সরবরাহ করা হবে। বিশেষভাবে সুসজ্জিত রানওয়ে ভিউয়ে বসার ব্যবস্থাসহ গ্রাহকেরা বিভিন্ন খাবার উপভোগ করবেন। এছাড়া লাউঞ্জে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের লেখা চিঠি নিয়ে রয়েছে বিশেষ একটি গ্যালারি।

লাউঞ্জের নতুন আঙ্গিকের যাত্রা ৩ নভেম্বর প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সার্ভিসেস লিমিটেড কোম্পানির সেক্রেটারি মো. নাজমুস সাদাত সেলিম।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও ছিলেন সিটি ব্যাংক ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন, ইন্টারকন্টিনেন্টাল হোটেলের জেনারেল ম্যানেজার মার্ক রাইসিংগার, সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ, হেড অব ডিজিটাল ফিন্যান্সিয়াল সার্ভিসেস মো. জাফরুল হাসান, হেড অব কার্ডস আরিফুর রহমানসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোর অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা।

উল্লেখ্য যে, সিটি ব্যাংক বাংলাদেশে আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ডের একমাত্র ইস্যুকারী হিসেবে কাজ করছে।

ক্যাটেগরী: ব্যাংক

ট্যাগ: ব্যাংক

ব্যাংক ডেস্ক, বিবি বুধ, নভেম্বর ৪, ২০২০ ৮:৫৫ পূর্বাহ্ন

Comments (Total 0)