ভালোবাসা দিবসে ব্যতিক্রমী উদ্যোগ

ভালোবাসা দিবসে ব্যতিক্রমী উদ্যোগ

পয়লা ফাল্গুন ও বিশ্ব ভালোবাসা দিবসে অভিনব উদ্যোগ নিয়ে নজর কেড়েছে চ্যারিটি সংগঠন "লাভ শেয়ার বিডি ইউএস"। ১৪ ফেব্রুয়ারি সোমবার সংগঠনের স্বেচ্ছাসেবকরা বেলা ১টার দিকে ভালোবাসাকে অর্থবহ করার লক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়, শাহবাগ, রমনা ও সোহরাওয়ার্দী উদ্যান এলাকায় পিছিয়ে থাকা ছিন্নমূল মানুষের মাঝে রান্না করা খাবার ও মাস্ক বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন লাভ শেয়ার বিডি ইউএস-এর হেড অব অপারেশন কামরুল আলম রিপন। উদ্যোগ সম্পর্কে তিনি বলেন, আমাদের সংগঠনের স্লোগান হচ্ছে "নিজেকে দিয়ে শুরু"। ভালোবাসাকে আমরা নারী বা পুরুষে বন্দি দেখতে চাই না। ভালোবাসা সবার জন্য। এ জন্যেই আমরা এমন একটি উদ্যোগ নিয়েছি। আজ আমরা ১ হাজার প্যাকেট রান্না করা খিচুড়ি ও ১ হাজার মাস্ক শ্রমজীবী মানুষের মাঝে বিতরণ করেছি। মানবতার স্বার্থে আমাদের সমাজ, দেশ ও সর্বোপরি মানুষের জন্য অনেক কিছু করণীয় আছে। এর জন্য সরকার বা রাষ্ট্রের উদ্যোগের দিকে তাকিয়ে থাকার প্রয়োজন নেই। সীমিত সাধ্যেই অনেক কিছু করা সম্ভব।

আয়োজনে আরও উপস্থিত ছিলেন লাভ শেয়ার বিডি ইউএস-এর হেড অব স্ট্র্যাটেজির দায়িত্বে থাকা হাসান শাওন। তিনি বলেন, আমরা মানবতার সেবায় সক্রিয় দেশের এমন সকল চ্যারিটি সংগঠনের সঙ্গে একত্রে কাজ করতে চাই। আমাদের সামনের প্রতিটি উদ্যোগেই অভিনবত্ব থাকবে।

#তমহ/বিবি/১৬-০২-২০২২

ক্যাটেগরী: এনজিও

ট্যাগ: এনজিও

এনজিও ডেস্ক, বিবি বুধ, ফেব্রুয়ারী ১৬, ২০২২ ১২:৩৫ পূর্বাহ্ন

Comments (Total 0)