বার্সেলোনায় ফিরবে না নেইমার

বার্সেলোনায় ফিরবে না নেইমার

২০১৭ সালে রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে ফরাসি ক্লাব পিএসজিতে পাড়ি জমান নেইমার। কিন্তু ক্লাবটিতে শুরু থেকেই নিজেকে মানিয়ে নিতে পারছেন না ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। আবার ক্যাম্প ন্যুতে ফিরে আসার ইচ্ছা তার।
 
সবশেষ দল-বদলে পিএসজি থেকে নেইমারকে ফিরিয়ে আনতে বেশ কয়েকবার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়েছে বার্সেলোনা। এ ব্যাপারে লিওনেল মেসি জানালেন ভিন্ন কথা। কাতালান ক্লাবটির সবচেয়ে বড় তারকার দাবি, তার ক্লাবেরই নাকি কেউ কেউ চান না নেইমার ফিরুক।

মেসিও চান, ফের বার্সেলোনায় ফিরে আসুক নেইমার। এ নিয়ে সবশেষ দল-বদলে লা লিগা চ্যাম্পিয়নরা অনেক চেষ্টা চালিয়েও সফল হয়নি। এ ব্যাপারে আর্জেন্টিনা অধিনায়ক মেসি বলেন, “তাকে ফিরিয়ে আনাটা কঠিন। ক্লাবেরই কিছু মানুষ ও সদস্য আছে, যারা তাকে ফেরাতে চায় না।”

“খেলার কথা বললে, নেইমার বিশ্বের অন্যতম সেরা ফুটবলার। কিন্তু অন্য ব্যাপারগুলোও আমি বুঝি।”

“এটা নিয়ে কিছুদিন আগে কথা উঠেছিল, যখন ইনিয়েস্তা ও অন্যদের সঙ্গে চুক্তি হয়েছিল। তবে আমাকে আটকে রাখবে আমি এ ধরনের চুক্তি চাই না। কেননা, আমি জানি না, আমি কেমন বোধ করব। আমার ভালো না লাগলে আমি এই ধরনের চুক্তির মধ্যে থাকতে চাইব না। যতদিন আমি শারীরিকভাবে ভালো বোধ করব ততদিনই খেলব।”

বার্সেলোনায় নিজের ভবিষ্যৎ নিয়েও কথা বলেছেন মেসি। সম্প্রতি ৩২ বছর বয়সী এই ফুটবলার জানিয়েছেন, এই ক্লাব ছাড়া আর কোথাও খেলবেন না তিনি। এরপর গুঞ্জন ওঠে, ক্লাবটিতে আজীবনের চুক্তি করতে করবেন ফিফার ছয়বারের বর্ষসেরা ফুটবলার। তবে এ ব্যাপারে কোনো আলোচনা হয়নি বলে জানালেন মেসি।

#এসএস/বিবি/১৯-১০-২০১৯

ক্যাটেগরী: খেলা

ট্যাগ: খেলা

খেলা ডেস্ক, বিবি শনি, অক্টোবর ১৯, ২০১৯ ১১:৪৫ পূর্বাহ্ন

Comments (Total 0)