বিকাশ পরিবেশকদের ঋণ দেবে সিটি ব্যাংক

বিকাশ পরিবেশকদের ঋণ দেবে সিটি ব্যাংক

সিটি ব্যাংক বিকাশের পরিবেশকদের ‘ওয়ার্কিং ক্যাপিটাল দেবে’ । বিকাশ এবং সিটি ব্যাংকের মধ্যে এ বিষয়ে সম্প্রতিএকটি চুক্তি হয়েছে। চুক্তির আওতায় সিটি ব্যাংক দেশব্যাপী ছড়িয়ে থাকা বিকাশের পরিবেশকদের ঋণ প্রদান করবে।

ব্যাংকটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এই ঋণ বিকাশের পরিবেশকরা দিনের যে কোনো সময় ব্যবহার করতে পারবে। বিশেষত সাপ্তাহিক ছুটি, যে কোনো সরকারি কিংবা ধর্মীয় ছুটির দিনগুলোতে এই ঋণ সুবিধা কার্যকর ভূমিকা পালন করবে।

সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মাসরুর আরেফিন এবং বিকাশের প্রধান নির্বাহী কর্মকর্তা কামাল কাদিরের উপস্থিতিতে সিটি ব্যাংকের ক্ষুদ্র ব্যবসায় বিভাগের প্রধান কামরুল মেহেদি এবং বিকাশের প্রধান আর্থিক কর্মকর্তা মইনুদ্দিন মোহাম্মদ রাহগীর নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ, উপ-ব্যবস্থাপনা পরিচালক মাহবুবুর রহমান, আবদুল ওয়াদুদ, প্রধান পরিচালন কর্মকর্তা মাহিয়া জুনেদ, চিফ ইকোনোমিস্ট অ্যান্ড ক্যান্ট্রি বিজনেস ম্যানেজার আশানুর রহমান এবং চিফ রিস্ক অফিসার জাবিদ ইকবাল।

বিকাশ কর্মকর্তাদের মধ্যে প্রধান বাণিজ্যিক কর্মকর্তা মিজানুর রশীদ, ট্রেজারি প্রধান আহমেদ আশরাফ শরীফ, ফাইন্যান্স কন্ট্রোলার মোহাম্মদ আরিফুর রহমান এবং ট্রেজারি অপারেশন্স বিভাগের মহাব্যবস্থাপক সুমন চন্দ্র সাহা উপস্থিত ছিলেন ।

#এসএস/বিবি/১৯-০১-২০২০

ক্যাটেগরী: ব্যাংক

ট্যাগ: ব্যাংক

ব্যাংক ডেস্ক, বিবি রবি, জানুয়ারী ১৯, ২০২০ ১০:২১ পূর্বাহ্ন

Comments (Total 0)