বৈধপথে রেমিট্যান্স প্রেরণে উদ্বুদ্বকরণে মালয়েশিয়ায় সভা

বৈধপথে রেমিট্যান্স প্রেরণে উদ্বুদ্বকরণে মালয়েশিয়ায় সভা

সম্প্রতি (৮ এপ্রিল শনিবার) মালয়েশিার কুয়ালালামপুরে অনুষ্ঠিত হয়েছে ‘বৈধপথে রেমিট্যান্স প্রেরণে উদ্বুদ্বকরণ সভা ও ইফতার মাহফিল’ শীর্ষক এক অনুষ্ঠান। এটি আয়োজন করে মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাইকমিশন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইকমিশনার জনাব মো. গোলাম সারোয়ার।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বৈধপথে ও সঠিক ব্যাংকিং চ্যানেলে রেমিট্যান্স পাঠালে দেশ উপকৃত হবে। প্রবাসীদের বৈধপথে অর্থ পাঠানোর জন্য সরকার বিভিন্ন সুযোগ-সুবিধা বৃদ্ধি করেছে। এই সুবিধা গ্রহণ করে বৈধপথে রেমিট্যান্স প্রেরণে মালয়েশিয়া প্রবাসীদের প্রতি আহ্বান করেন তিনি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি মিনিস্টার (লেবার) ছিলেন মো. নাজমুস সাদাত সেলিম। আরো ছিলেন এনবিএল মানি ট্রান্সফারের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. আলী হায়দার মোর্তজা, সিবিএল মানি ট্রান্সফারের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. সাইদুর রহমান ফরাজী, অগ্রণী রেমিট্যান্স হাউজের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ও পরিচালক সুলতান আহমেদ এবং লোকাল কোম্পানির প্রতিনিধি মিস্টার সাইমন (লোকাল বেসিক এসডিএন বিএসডি)। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রথম সচিব (শ্রম) এ এস এম জাহিদুর রহমান। অনুষ্ঠানে আলোচনার পাশাপাশি ইফতার মাহফিল আয়োজন করা হয়।

#তমহ/বিবি/১১এপ্রিল২০২৩

ক্যাটেগরী: ব্যাংক

ট্যাগ: ব্যাংক

ব্যাংক ডেস্ক, বিবি মঙ্গল, এপ্রিল ১১, ২০২৩ ৭:৫৫ পূর্বাহ্ন

Comments (Total 0)