বগুড়ায় ব্র্যাক ব্যাংকের কর্মশালা

বগুড়ায় ব্র্যাক ব্যাংকের কর্মশালা

প্রতিষ্ঠানের মধ্যে ঝুঁকি সংস্কৃতি জোরদার করার উদ্যোগের অংশ হিসাবে, বাংলাদেশের শীর্ষ বাণিজ্যিক ব্যাংক, ব্র্যাক ব্যাংক তার কর্মীদের জন্য ঝুঁকি ব্যবস্থাপনায় সচেতনতামূলক কর্মশালার আয়োজন করেছে।

এটি একটি ইন্টারঅ্যাকটিভ লার্নিং সেশন ছিল, যেখানে বগুড়া অঞ্চলের বিভিন্ন শাখা থেকে আগত কর্মীরা ঝুঁকি ব্যবস্থাপনা বিষয়ক অভিজ্ঞতা ভাগ করে নিয়েছিল। চারমাথা ব্র্যাঞ্চের ব্র্যাঞ্চ ম্যানেজার সালমা রহমান, গোবিন্দগঞ্জ ব্র্যাঞ্চের ব্র্যাঞ্চ অপারেশন ম্যানেজার আবু তালেব সরকার, গোবিন্দগঞ্জের বিএসএসও মামুন উর রশিদ যথাক্রমে ‘মোস্ট অ্যাকটিভ পার্টিসিপেন্ট’, ‘মোস্ট এন্টারটেইনিং পার্টিসিপেন্ট’, ‘মোস্ট পারফর্মার ইন দ্য এক্সাম’-এর পুরস্কার গ্রহণ করেন।

১৩ জুলাই, ২০১৯ বগুড়ায় কর্মশালাটি পরিচালনা করেন ব্র্যাক ব্যাংকের অপারেশনাল রিস্ক ম্যানেজমেন্ট বিভাগের প্রধান খালেদ বিন কামাল। ব্র্যাক ব্যাংক বিশ্বাস করে যে কর্মশালাটি তার কর্মীদের মধ্যে উল্লেখযোগ্য পরিবর্তন আনবে এবং প্রতিষ্ঠানের ঝুঁকি ব্যবস্থাপনার সংস্কৃতিকে পরিবর্তন করবে।

একটি ভ্যালু-ভিত্তিক সংস্থা হিসাবে, ব্র্যাক ব্যাংক কর্মীদের জ্ঞান ও দক্ষতার স্তর বাড়াতে বিভিন্ন প্রশিক্ষণ কর্মসূচির আয়োজন করে এবং এ খাতে উল্লেখযোগ্যভাবে বিনিয়োগ করে।

#টিএমএইচ/১০-০৮-২০১৯/বিবি

ক্যাটেগরী: ব্যাংক

ট্যাগ: ব্যাংক

বিবি ডেস্ক রবি, আগষ্ট ১১, ২০১৯ ১:৫৭ পূর্বাহ্ন

Comments (Total 0)