প্রাইম ব্যাংক-ট্রাস্ট আজিয়াটা ডিজিটালের চুক্তি

প্রাইম ব্যাংক-ট্রাস্ট আজিয়াটা ডিজিটালের চুক্তি

প্রাইম ব্যাংক লিমিটেড ও ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেড ট্রাস্ট কাম সেটেলমেন্ট অ্যাকাউন্ট বিয়য়ে চুক্তি করেছে। ট্রাস্ট ব্যাংক এবং আজিয়াটা ডিজিটাল সার্ভিসেস এসডিএন, বিএইচডি, মালয়েশিয়া এর জয়েন্ট ভেঞ্চার মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘ট্রাস্ট আজিয়াটা পে’- এর জন্য এ অ্যাকাউন্ট চালু করা হয়েছে।

সম্প্রতি প্রাইম ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক শামস এ. মোহাইমীন এবং ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেড এর প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) দেওয়ান নাজমুল হাসান চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় প্রাইম ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ফায়সাল রাহমান উপস্থিত ছিলেন।

এ চুক্তি সম্পর্কে প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নিবাহী কর্মকর্তা হাসান ও. রশীদ বলেন, এ চুক্তি উভয় প্রতিষ্ঠানের জন্য লাভজনক হবে। চুক্তির মাধ্যমে ‘ট্রাস্ট আজিয়াটা পে’ এর সাথে আমাদের পার্টনারশিপ শুরু হলো, যা রিটেইল ডিস্ট্রিবিউশনে নতুন সম্ভাবনা সৃষ্টি করবে।

ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেড এর প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) দেওয়ান নাজমুল হাসান বলেন, প্রাইম ব্যাংকের সাথে চুক্তি স্বাক্ষর করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। ট্রাস্ট কাম সেটেলমেন্ট অ্যাকাউন্ট দিয়ে শুরু করলেও আগামীতে আমাদের অ্যাপে ব্যাংক ট্রান্সফার চালু করবো, যার ফলে প্রাইম ব্যাংকের গ্রাহকরা তাদের অ্যাকাউন্ট থেকে সহজেই টাকা নিয়ে আসতে পারবেন এবং ‘ট্রাস্ট আজিয়াটা পে’ সার্ভিসেস ব্যবহার করতে পারবেন। আমাদের গ্রাহকদের আরও সেবা প্রদানে আমরা প্রাইম ব্যাংকের সাথে আলোচনা করছি।  শিগগিরই আমরা আরও সেবা নিয়ে আসছি। 

#তমহ/বিবি/২৭-০৮-২০২১

ক্যাটেগরী: ব্যাংক

ট্যাগ: ব্যাংক

ব্যাংক ডেস্ক, বিবি শুক্র, আগষ্ট ২৭, ২০২১ ২:৫২ অপরাহ্ন

Comments (Total 0)