চট্টগ্রামের সব বিল ব্র্যাক ব্যাংকে

চট্টগ্রামের  সব বিল  ব্র্যাক ব্যাংকে

বন্দরনগরী চট্টগ্রামের বাসিন্দারা ব্র্যাক ব্যাংকের মাধ্যমে এখন থেকে অনলাইনে সিটি করপোরেশনের সব ধরনের ফি জমা দিতে পারবেন ।

২২ সেপ্টেম্বর ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে সম্প্রতি নগর কর্তৃপক্ষের সঙ্গে তাদের এই সংক্রান্ত একটি চুক্তি হওয়ার কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চুক্তির অনুযায়ী ডিজিটাল ব্যাংকিং প্ল্যাটফর্ম, এজেন্ট ব্যাংকিং চ্যানেল এবং সব শাখার মাধ্যমে মহানগরীর বাসিন্দারা হোল্ডিং ট্যাক্স, ট্রেড লাইসেন্স ফি, এস্টেট রেন্ট, বাণিজ্যিক স্থানের বা বাড়িভাড়া, উন্নয়ন ফি, লিজ রেন্ট প্রভৃতির ফি অনলাইনে সহজে ও স্বাচ্ছন্দ্যে পরিশোধ করতে পারবেন।

১৮ সেপ্টেম্বর নগর ভবনে মেয়র আ জ ম নাসির উদ্দিনের উপস্থিতিতে ব্র্যাক ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিআরও চৌধুরী আখতার আসিফ এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শামসুদ্দোহা চৌধুরী নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

চুক্তির সই অনুষ্ঠানে অন্যদের মধ্যে ব্র্যাক ব্যাংকের হেড অব এসএমই ব্যাংকিং সৈয়দ আবদুল মোমেন, ঢাকা সেন্ট্রাল ও দক্ষিণ-পূর্ব অঞ্চলের রিজিয়নাল হেড শেখ মোহাম্মদ আশফাক, চট্টগ্রাম অঞ্চলের রিজিয়নাল হেড সালাউদ্দিন হাজারী, হেড অব লিগ্যাল অ্যান্ড রিকভারি ডিভিশন রশীদ আহমেদ, আগ্রাবাদ এরিয়া হেড মুহম্মদ শাহ্ ও কদমতলী ব্রাঞ্চের ব্রাঞ্চ ম্যানেজার আলতাফ হোসেন এবং চট্টগ্রাম সিটি করপোরেশনের সেক্রেটারি আবু শাহেদ চৌধুরী, চিফ রেভিনিউ অফিসার মফিদুল ইসলাম ও চিফ অ্যাকাউন্ট্যান্ট মোহাম্মদ সাইফুদ্দিন উপস্থিত ছিলেন।
#এসএস/বিবি/২৩-০৯-২০১৯

ক্যাটেগরী: ব্যাংক

ট্যাগ: ব্যাংক

ব্যাংক ডেস্ক, বিবি মঙ্গল, সেপ্টেম্বর ২৪, ২০১৯ ৯:৩৮ অপরাহ্ন

Comments (Total 0)