ডিজিটাল সেবায় সিটি ব্যাংকের বৈশ্বিক স্বীকৃতি

ডিজিটাল সেবায় সিটি ব্যাংকের বৈশ্বিক স্বীকৃতি

ডিজিটাল ব্যাংকিং সেবার অগ্রগতিতে অবদান রাখায় বৈশ্বিক স্বীকৃতি পেয়েছে সিটি ব্যাংক। 'বাংলাদেশের সেরা ডিজিটাল ব্যাংক-২০২১' পুরস্কার পেয়েছে এই ব্যাংক। বাংলাদেশে ডিজিটাল ব্যাংকিং প্রসারে অবদান রাখার জন্য বিশ্বখ্যাত ম্যাগাজিন 'এশিয়ামানি' আন্তর্জাতিক এই সম্মাননা দিয়েছে।

সিটি ব্যাংক এ পুরস্কার পেয়েছে এর সম্পূর্ণ ডিজিটাল অ্যাকাউন্ট অ্যাপস,  স্মার্ট আইভিআরকল সেন্টার, হোয়াটসঅ্যাপ ব্যাংকিং এবং ডিজিটাল ব্যাংকিং প্ল্যাটফর্ম সিটিটাচ-এর জন্য। যার ফলে বাংলাদেশে ইতিমধ্যে সহজেই ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করা যাচ্ছে।

সিটি ব্যাংক জানিয়েছে, সিটিটাচের মাধ্যমে মোবাইল ফোন এবং কম্পিউটারে দেশের অন্যতম সহজ ব্যাংকিং সেবা প্রদান করে সিটি ব্যাংক। এর পাশাপাশি কল সেন্টার সেবায় স্মার্ট আইভিআরের মাধ্যমে সকল পর্যায়ের গ্রাহককে ডিজিটাল সেবা প্রদান করে। ‘এখনই অ্যাকাউন্ট’নামের অ্যাপের মাধ্যেমে তাৎক্ষণিক হিসাব খোলার সুবিধা পাচ্ছেন নতুন গ্রাহকেরা।

আধুনিক আর্থিক সেবায় সর্বশেষ সংযূক্তি 'হোয়াটসঅ্যাপ ব্যাংকিং'-এর মাধ্যমে সিটি ব্যাংক গ্রাহকের চাহিদা অনুযায়ী অসংখ্য সেবা প্রদান করছে।

আন্তর্জাতিক এই অর্জন সম্পর্কে সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার বলেন, এশিয়ামানির মতো বৈশ্বিক প্রতিষ্ঠানের কাছ থেকে স্বীকৃতি আগামী দিনে উদ্ভাবনী সেবা অব্যাহত রাখতে সিটি ব্যাংককে অনুপ্রাণিত করবে।

#তমহ/বিবি/২৭-০৩-২০২১

ক্যাটেগরী: ব্যাংক

ট্যাগ: ব্যাংক

ব্যাংক ডেস্ক, বিবি শনি, মার্চ ২৭, ২০২১ ৬:৩১ অপরাহ্ন

Comments (Total 0)