সৌদিতে যাবে বিমানের আরও ১২ ফ্লাইট

সৌদিতে যাবে বিমানের আরও ১২ ফ্লাইট

প্রবাসীদের সৌদি আরবে ফিরিয়ে নিয়ে যাওয়া জন্য আরও ১২টি ফ্লাইটের অনুমোদন পেয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মোকাব্বির হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, জেদ্দা রুটে ৩০ সেপ্টেম্বর থেকে ৬ অক্টোবর পর্যন্ত ৫টি ফ্লাইট রয়েছে বিমানের। ২২-২৪ মার্চের রিটার্ন টিকিটধারীরা ২৮ সেপ্টেম্বর, ২৫-২৮ মার্চের রিটার্ন টিকিটধারীরা ২৯ সেপ্টেম্বর, ২৯ মার্চ হতে ৩১ মার্চের রিটার্ন টিকিটধারীরা ৩০ সেপ্টেম্বর, ১ এপ্রিল থেকে ৪ এপ্রিলের রিটার্ন টিকিটধারীরা ১ অক্টোবর, ৫ থেকে ৮ এপ্রিলের টিকিটধারীরা ২ অক্টোবর বিমানের সেলস সেন্টার থেকে টিকিট সংগ্রহ করতে পারবেন।

রিয়াদ রুটে ২, ৪, ৯, ১১ অক্টোবর ৪টি ফ্লাইট পরিচালনা করবে বিমান। ২২-২৩ মার্চের রিটার্ন টিকিটধারীরা ২৯ সেপ্টেম্বর, ২৪-২৫ সেপ্টেম্বরের টিকিটধারীরা ৩০ সেপ্টেম্বর, ২৬-২৭ সেপ্টেম্বরের টিকিটধারীরা ৩ অক্টোবর, ২৯-৩০ মার্চের টিকিটধারীরা ৪ অক্টোবর বিমানের সেলস অফিস থেকে টিকিট সংগ্রহ করতে পারবেন।

এছাড়া দাম্মাম রুটে ১, ৩, ৫ অক্টোবর ৩টি ফ্লাইট পরিচালনা করবে বিমান। ১৬-১৯ মার্চের রিটার্ন টিকিটধারীরা ২৮ সেপ্টেম্বর, ২১-২৪ মার্চের রিটার্ন টিকিটধারীরা ৩০ সেপ্টেম্বর, ২৬-৩০ মার্চের রিটার্ন টিকিটধারীরা ১ অক্টোবর টিকিট সংগ্রহ করতে পারবেন।

ক্যাটেগরী: জাতীয়

ট্যাগ: জাতীয়

জাতীয় ডেস্ক, বিবি সোম, সেপ্টেম্বর ২৮, ২০২০ ৯:৩৭ অপরাহ্ন

Comments (Total 0)