ব্যাংকাসুরেন্স খাতে সিটি ব্যাংক

ব্যাংকাসুরেন্স খাতে সিটি ব্যাংক

ব্যাংকাসুরেন্স ব্যবসা শুরু করার লক্ষ্যে সিটি ব্যাংক এবং গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।
সম্প্রতি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ ব্যাংক এবং বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) কর্তৃক জারি করা ব্যাংকাসুরেন্স নির্দেশিকার আলোকে কর্পোরেট এজেন্ট হিসেবে অনুমোদন ও লাইসেন্স পাওয়ার সাপেক্ষে সিটি ব্যাংক তার গ্রাহকদের কাছে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের ইস্যুকৃত বিমা পলিসি অফার করবে।
সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন এবং গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের চিফ এক্সিকিউটিভ অফিসার শেখ রকিবুল করিম, এফসিএ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মাহবুবুর রহমান, চিফ রিস্ক অফিসার মেসাবাউল আসিফ সিদ্দিকি, চিফ ইনফরমেশন অফিসার কাজী আজিজুর রহমান, হেড অব ট্রেড সার্ভিস ডিভিশন ফারুক আহমেদ, চিফ ইকোনমিস্ট অ্যান্ড কান্ট্রি বিজনেস ম্যানেজার আশানুর রহমান, হেড অব রিটেল ব্যাংকিং অরূপ হায়দার এবং গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের মাহমুদুর রহমান খান, হেড অব রিটেল বিজনেস, আহমেদ ইসতিয়াক মাহমুদ, হেড অব ব্যাংকাসুরেন্স, মো. সাউদ ইমরান, চিফ অপারেটিং অফিসারসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

#তমহ/বিবি/ ২২ ১২ ২০২৩


বিমা ডেস্ক, বিবি
Published at: শুক্র, ডিসেম্বর ২২, ২০২৩ ১:২১ পূর্বাহ্ন
Category: বিমা
Share with others:
ad

Recent Posts

Recently published articles!